ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

চকরিয়ায় কলাগাছের গণজোয়ার দেখে আমাকে নির্বাচন থেকে সরাতে দিশেহারা হয়ে পড়েছে -ফজলুল করিম সাঈদী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, আমাকে নিয়ে অনেক ধরণের ষড়যন্ত্র হচ্ছে। নির্বাচন থেকে আমাকে দুরে সরিয়ে রাখতে পরিকল্পনা নেয়া হচ্ছে। তাঁরা কলাগাছের সমর্থনে উত্তাল চকরিয়াবাসির গণজোয়ার দেখে দিশেহারা হয়ে পড়েছে। একমাত্র আল্লাহ ছাড়া আমাকে জনগনের হৃদয় থেকে কেউ আলাদা করতে পারবেনা। অনেকে অপপ্রচারে বিভ্রান্ত হচ্ছেন। এসব কথা শুধুই গুজব। উপজেলা নির্বাচনে আমাকে ঘিরে জনগনের মাঝে জেগে উঠা বিপ্লবকে ভিন্নখাতে প্রবাহিত করতে একটিপক্ষ নানাভাবে গুজব রটাবে। কিন্তু তাঁরা কোনদিন তাতে সফল হবেনা। কারণ আমার সাথে আছেন প্রিয় চকরিয়াবাসি। তরুন যুবক থেকে শুরু করে সববয়সের মানুষের অগাদ ভালোবাসা ও সমর্থন।

তিনি বলেন, প্রিয় চকরিয়াবাসি আপনারা আমার জন্য দোয়া করুন। আপনারা সর্বশক্তিমান আল্লাহ পার্কের উপর ভরসা রাখুন: আমি আপনাদের সমর্থন দোয়া ও ভালোবাসায় বিজয়ের অভিষ্ট লক্ষ্যে এগিয়ে যাবো ইনশাল্লাহ। দলের নেতাকর্মী এবং জেগে উঠা চকরিয়া উপজেলার ধর্মবর্ণ নির্বিশেষে সকলের অনুপ্রেরণায় নির্বাচন করতে যাচ্ছি। চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগন হচ্ছে আমার শক্তি। ইতোমধ্যে উত্তাল জনতা সেই ভালোবাসা আমাকে দিয়েছেন। ভোটের ময়দানে আমাকে নতুন স্বপ্ন দেখার জন্য সাহস দিয়েছেন। তাই জনগনের এই ভালোবাসা নিয়ে আমি আগামীতে এগিয়ে যেতে চাই।

তিনি চকরিয়াবাসির উদ্দেশ্যে বলেছেন, আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক দিলেও দলের সবাইকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ দিয়েছে। দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি ইতোমধ্যে বিষয়টি গণমাধ্যমে পরিস্কার করে বলেছেন। সুতারাং এখানে কেউ ভয়ভীতি দেখাতে পারবেনা। তাই বললো সংগ্রামী চকরিয়াবাসি আপনারা দলমত নির্বিশেষে ভয়-ভীতির উর্ধ্বে উঠে আমার প্রতীকে ভোট দেয়ার জন্য কেন্দ্রে যাবেন। এটা আমি আপনাদের কাছে প্রত্যাশা রাখি।

আজ সারাদিন চকরিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শেষে চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী জনগনের উদ্দেশ্যে এসব কথা বলেন।

গনসংযোগকালে উপস্থিত ছিলেন চিরিঙ্গা সমিতির সাবেক সভাপতি আলহাজ আবদুল হামিদ মেম্বার, মাতামুহুরী উপজেলা জাতীয় পাটির সাবেক সভাপতি টিপু সোলতান, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, মিফতাব উদ্দিন চৌধুরী, আওয়ামীলীগ নেতা আবু হেনা মোস্তফা কামাল, নুরুল আবছার, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম নুরুস শফি, পৌর যুবলীগের সহ-সমভাপতি হাসান আল বসরী, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, আওয়ামীলীগ নেতা আলহাজ শাহাব উদ্দিন, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।##

পাঠকের মতামত: